ইসির মিথ্যা তথ্য পরিবেশনে নিন্দা বাসদের

0
92

বিবৃতিতে বলা হয়, নির্বাচন কমিশনের পরিচালক (জনসংযোগ) মো. শরিফুল আলমের বরাত দিয়ে বলা হয়েছে ৩০টি নিবন্ধিত রাজনৈতিক দলের প্রার্থী রয়েছে। যার মধ্যে বাংলাদেশের সমাজতান্ত্রিক দলের (বাসদ) মই মার্কারও একজন প্রার্থী রয়েছে বলে উল্লেখ করা হয়েছে, যা সম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

বজলুর রশীদ ফিরোজ বলেন, বর্তমান নির্বাচন কমিশনের প্রতি এমনিতেই দেশবাসীর কোনো আস্থা নেই। সরকারের অনুগত কমিশনের ঘোষিত প্রহসনের নির্বাচনে বেশি সংখ্যক নিবন্ধিত দল অংশ নিয়েছে তা দেখানোর জন্যই বাসদের মই মার্কারও ১ জন প্রার্থী রয়েছে বলে মিথ্যা-ভিত্তিহীন তথ্য গণমাধ্যমে পাঠানোর মধ্য দিয়ে কমিশনের দেউলিয়াত্ব ও জালিয়াতির নমুনা আবারও জনসম্মুখে উন্মোচিত হলো।

তিনি বলেন, বাসদ দেশের রাজনীতিতে একটি ক্রিয়াশীল রাজনৈতিক দল এবং বাম গণতান্ত্রিক জোটের অন্যতম শরিক দল হিসেবে শুরু থেকেই দলীয় সরকারের অধীনে নির্বাচনে না যাওয়ার কথা ঘোষণা করেছে এবং নির্দলীয় তদারকি সরকারের অধীনে নির্বাচনের দাবিতে আন্দোলন করে আসছে। একতরফা নির্বাচনী তফসিল ঘোষণার পর তা প্রত্যাখ্যান করে হরতাল পালন করে আন্দোলন বিক্ষোভ অব্যাহত রেখেছে।

নির্বাচন কমিশনের এহেন প্রতারণামূলক কাজের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গণমাধ্যমে সংশোধনী প্রেরণ ও দায়িত্বহীন কর্মকর্তার বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান ফিরোজ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here