যা হয়েছে, তা বিরাট অন্যায়: জাভি

0
22

রাফিনহার ক্রস থেকে লামিনে ইয়ামালের বুদ্ধিদীপ্ত টোকা। রিয়াল গোলরক্ষক লুনিন কোনোরকমে সেভ দিলেও মনে হচ্ছিল বল গোললাইন অতিক্রম করেছে। তবে এরপর নানা অ্যাঙ্গেল থেকে দেখে এটিকে ‘গোল নয়’ রায় দেয় ভার। বার্সেলোনার বিপক্ষে রিয়ালের জয় ছাপিয়ে এই সিদ্ধান্তই আলোচিত হচ্ছে বেশি। ম্যাচ শেষে বার্সা বস জাভি হার্নান্দেজ তো বলেই দিলেন, যা হয়েছে, তা বিরাট অন্যায়।

রোববার রাতে লা লিগায় এল ক্লাসিকোতে বার্সেলোনাকে ৩-২ গোলে হারায় রিয়াল মাদ্রিদ। চিরপ্রতিদ্বন্দ্বীদের মাঠে দুই দফায় এগিয়ে গিয়েও জিততে পারেনি বার্সেলোনা। বরং দুইবারই সমতা ফিরিয়ে একদম শেষ সময়ের গোলে জয় ছিনিয়ে নেয় রিয়াল। এই জয়ে লা লিগায় এই মৌসুমের শিরোপাও অনেকটা নিশ্চিত করে ফেলেছে কার্লো আনচেলোত্তির শিষ্যরা।

৩২ ম্যাচে রিয়ালের পয়েন্ট ৮১। সমান ম্যাচে বার্সার পয়েন্ট ৭০। লীগের বাকি ৬ ম্যাচ।

নাটকীয় কিছু না হলে এবারের লা লীগার শিরোপা যাচ্ছে বার্নাব্যুতেই। অন্যদিকে পয়েন্ট ব্যবধান কমানোর লক্ষ্যে মাঠে নামা বার্সা উল্টো শিরোপা দৌড় থেকে ছিটকে গেলো।

বিতর্কি গোল নিয়ে জাভি বলেন, ‘আমার কিছু বলার দরকার নেই। সবাই দেখেছে কী হয়েছে… আমি কিছু বললে আমাকে শাস্তি দেবে। ছবি আছে, ভিডিও আছে, আমার কিছু বলার দরকার নেই। আমার কথা হলো, আজকের ম্যাচে ন্যায়বিচার হয়নি।’

তিনি আরও বলেন, ‘সবাই দেখেছে, বল ভেতরে ঢুকেছে (২৮তম মিনিটে)। আজকে যা হয়েছে, তা বিরাট অন্যায়। সবাই দেখেছে।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here