কোহলিকে মারলো কে?

0
87

নাকে লাগানো ব্যান্ডেজ স্ট্রিপ। বাঁ চোখে ঘুষির দাগ স্পষ্ট। ডান গাল এবং কপালেও রয়েছে যখমের চিহ্ন। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে বিরাট কোহলির এমন একটি ছবি। কীভাবে এই আঘাত পেলেন ভারতীয় ক্রিকেটার। কে মারলো কিং কোহলিকে?

চেহারায় ক্ষত হলেও ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্টকৃত ছবিতে দেখা যায়, হাস্যোজ্জ্বল কোহলি আঙুল দিয়ে বিজয়ের ‘ভি’ চিহ্ন দেখাচ্ছেন। ছবির ক্যাপশনে বিরাট লিখেন, ‘বাকিদের অবস্থাটাও একবার দেখা উচিত।’ কোহলির বার্তা কিংবা রহস্যময় ছবি দেখে পেছনের ঘটনা স্পষ্ট নয়। তবে ছবিটিতে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের সর্বোচ্চ রান সংগ্রাহক পরে ছিলেন বিখ্যাত ক্রীড়া সরঞ্জাম প্রস্তুতকারক প্রতিষ্ঠান পুমার একটি সাদা টি-শার্ট। বোঝাই যাচ্ছে, পুমার প্রচারণার অংশ হিসেবেই এমন সাজের ছবি পোস্ট করেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর কোহলি। তাছাড়া স্টোরির কোণায় ‘পেইড পার্টনারশিপ উইদ পুমাইন্ডিয়া’ লেখা দেখে বোঝার বাকি থাকে না কিছু।

তবে কোহলির এমন ছবি নিয়ে নানা প্রতিক্রিয়া দেখিয়েছেন নেটিজেনরা। অনেকে জানিয়েছেন শঙ্কার কথা। মুফা নামের এক ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে কোহলির স্টোরির স্ক্রিনশট নিয়ে লেখা হয়, ‘বিরাট কোহলির সঙ্গে কী হলো? এটি তার লেটেস্ট ইনস্টাগ্রাম স্টোরি।’ একজন লিখেছেন, ‘বিরাটের ইনস্টাগ্রাম স্টোরি এটি। আমার কিংয়ের সঙ্গে কী হলো!’

২০২৩ বিশ্বকাপটা দুর্দান্ত কাটিয়েছেন বিরাট কোহলি। দলকে রানার্সআপ করার পথে আসরের সর্বোচ্চ ৭৬৫ রান করেন তিনি। বিশ্বকাপের ১১ ম্যাচ খেলা কোহলি তিনটি সেঞ্চুরি হাঁকান নয় ম্যাচে খেলেন পঞ্চাশোর্ধ ইনিংস। বিশ্বকাপের পরই টি-টোয়েন্টি সিরিজে মুখোমুখি হয়েছে ভারত ও অস্ট্রেলিয়া। সিরিজটিতে বিশ্রামে রয়েছেন কোহলি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here