পরমব্রতর পর এবার বিয়ের পিঁড়িতে বসছেন সৌরভ-দর্শনা

Date:

টালিউডে শুরু হয়েছে বিয়ের মৌসুম। সোমবার সন্ধ্যায় বিয়ে সারলেন পরমব্রত ও পিয়া। পরিবার ও কাছের মানুষদের নিয়ে বিয়ে সম্পন্ন হয় তারা। আইনি বিয়ে সম্পন্ন করে ইতোমধ্যে সামাজিকমাধ্যমে বিয়ের একাধিক ছবিও পোস্ট করেছেন অভিনেতা পরমব্রত।

তাদের বিয়ের রেশ কাটিয়ে উঠার আগেই জানা গেল আরেক অভিনেতা সৌরভের বিয়ের দিনক্ষণ। যদিও কয়েক মাস আগে থেকে অভিনেতা সৌরভ ও দর্শনার মধ্যকার প্রেমের গুঞ্জন ছিল। তবে এতদিন গুঞ্জন থাকলেও এবার বাস্তবে রূপ নিতে যাচ্ছে সেই সম্পর্ক।

ভারতীয় সংবাদমাধ্যমের খবর, সৌরভ ও দর্শনার বিয়ের আমন্ত্রণপত্র পেয়েছেন অনেকে। যা পেয়ে রীতিমত অবাক হয়েছেন তারা। কারণ, এর আগে তাদের মধ্যকার প্রেমের বিষয় প্রকাশ্যে আনেননি কেউ।

সৌরভ ও দর্শনা বর্তমানে বিয়ের প্রস্তুতি নিয়ে ব্যস্ত সময় পার করছেন। জানা গেছে, আগামী ১৫ ডিসেম্বর বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তারা।

প্রসঙ্গত, ‘মন্টু পাইলট’ খ্যাত অভিনেতা সৌরভ ওটিটির একজন ব্যস্ত অভিনেতা। ধারাবাহিকভাবে কয়েকটি সিরিজে কাজ করেছেন তিনি, যেগুলো জনপ্রিয়। সম্প্রতি তার অভিনীত ‘অন্তরমহল’ মুক্তি পেয়েছে। অন্যদিকে দর্শনা টালিউড থেকে বলিউড হয়ে দক্ষিণেরও কিছু সিনেমায় কাজ করেছেন। সিরিজ থেকে সিনেমা, কাজের সংখ্যা বেড়েই চলছে অভিনেত্রীর।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

টানা ৩ দিন ঝড়-বৃষ্টি নিয়ে যা বলল আবহাওয়া অফিস

বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের বর্ধিতাংশ উত্তরপশ্চিম পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমি...

বাংলাদেশে রাজনৈতিক অধ:পতনে নেতৃত্ব দিচ্ছেন শেখ হাসিনা

বাংলাদেশে রাজনৈতিক স্বাধীনতার নাটকীয় অধ:পতনে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন শেখ...

সৌদি পৌঁছেছেন ৬৭ হাজার বাংলাদেশি হজযাত্রী

পবিত্র হজ পালনের উদ্দেশে বৃহস্পতিবার পর্যন্ত বাংলাদেশ থেকে সৌদি...

সবজিতে আগুন, মুরগি-খাসির দামেও ক্রেতাদের ক্ষোভ

রাজধানীর বাজারগুলোয় বেড়েছে প্রতিটি নিত্যপণ্যের দাম। সবজি থেকে শুরু...