বিএনপি নেতা হাবিব উন নবী খানের বাসায় তল্লাশি

Date:

 

বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব উন নবী খান সোহেলের বাসায় পুলিশ পরিচয়ে তল্লাশি চালানো হয়েছে। এ সময় সোহেলের একজন আত্মীয়কে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ উঠেছে।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে রাজধানীর শান্তিনগরে হাবীবুল্লাহ্ বাহার কলেজ সংলগ্ন এলাকায় সোহেলের বাসায় এ তল্লাশি চালানো হয়। ওই সময় ঘটনাস্থলে ছিলেন সোহেলের ব্যক্তিগত কর্মকর্তা সুমন হোসেন।

তিনি বলেন, সন্ধ্যায় তানভীর আহমেদ নামে সোহেলের একজন আত্মীয় ওই বাসায় আসছিলেন। পথে কয়েকজন ব্যক্তি তাকে আটকান। পরে তানভীরকে নিয়েই ১৫–২০ জন ব্যক্তি সোহেলের বাসায় আসেন।

সুমন হোসেন বলেন, ওই ব্যক্তিরা নিজেদের পুলিশের সদস্য বলে পরিচয় দেন। তবে তারা সাদা পোশাকে ছিলেন। তাদের কাছে ওয়াকিটকিও ছিল না। তারা বাসায় ঢুকে দুটি কক্ষে তল্লাশি চালান। পরে তানভীরকে সঙ্গে করে নিয়ে যান।

সুমন হোসেন বলেন, তানভীরকে কোথায় নিয়ে যাওয়া হয়েছে, তা তারা জানতে পারেননি। কারা তাকে ধরে নিয়ে গেল সে বিষয়েও তারা নিশ্চিত নন।

এদিকে পুলিশের একটি সূত্র জানিয়েছে, বিএনপি নেতা হাবিব উন নবী খান সোহেলের বাসায় ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) একটি দল অভিযানে গিয়েছিল। তবে এ বিষয়ে ডিবির কোনো কর্মকর্তার বক্তব্য পাওয়া যায়নি।

বেশ কয়েকটি মামলার আসামি হাবিব উন নবী খান সোহেল পলাতক আছেন। সর্বশেষ গত ২০ নভেম্বর নাশকতার একটি মামলায় হাবিব উন নবী খান সোহেলকে ছয় মাসের কারাদণ্ড দিয়েছে ঢাকার একটি আদালত।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সর্বাধিক পঠিত

আরো পড়ুন
সম্পর্কিত

টানা ৩ দিন ঝড়-বৃষ্টি নিয়ে যা বলল আবহাওয়া অফিস

বঙ্গোপসাগরে সৃষ্ট লঘুচাপের বর্ধিতাংশ উত্তরপশ্চিম পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমি...

বাংলাদেশে রাজনৈতিক অধ:পতনে নেতৃত্ব দিচ্ছেন শেখ হাসিনা

বাংলাদেশে রাজনৈতিক স্বাধীনতার নাটকীয় অধ:পতনে নেতৃত্ব দিয়ে যাচ্ছেন শেখ...

সৌদি পৌঁছেছেন ৬৭ হাজার বাংলাদেশি হজযাত্রী

পবিত্র হজ পালনের উদ্দেশে বৃহস্পতিবার পর্যন্ত বাংলাদেশ থেকে সৌদি...

সবজিতে আগুন, মুরগি-খাসির দামেও ক্রেতাদের ক্ষোভ

রাজধানীর বাজারগুলোয় বেড়েছে প্রতিটি নিত্যপণ্যের দাম। সবজি থেকে শুরু...