নির্বাচনকে ঘিরে সংখ্যালঘুদের নির্যাতন সরজমিন তদন্ত করতে ছয় বিভাগে বিএনপির তিন টিম

0
57

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে সংখ্যালঘুদের ওপর নির্যাতনের ঘটনা সরজমিন তদন্ত করতে ফরিদপুর ও খুলনা বিভাগে, চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগে এবং রাজশাহী ও রংপুর বিভাগে গিয়েছেন বিএনপির তিনটি প্রতিনিধি দল। শনিবার সকালে এই দলগুলো ঢাকা থেকে রওনা এসব বিভাগের উদ্দেশে রওনা দেন বলে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান এ তথ্য নিশ্চিত করেছেন।

ফরিদপুর ও খুলনা বিভাগ: এই বিভাবে নেতৃত্ব  দিচ্ছেন বিএনপি ভাইস চেয়ারম্যান নিতায় রায় চৌধুরী, সহ ধর্ম বিষয়ক সম্পাদক অমলেন্দু অপু, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ব্যারিস্টার রুহুল কদ্দুস কাজল ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক এডভোকেট নিপুণ রায় চৌধুরী।

চট্টগ্রাম ও কুমিল্লা বিভাগ: এই বিভাগে নেতৃত্ব দিচ্ছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অধ্যাপক ড. সুকোমল বড়ুয়া, সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্টের মহাসচিব এস এন করুণ দেব ও পার্থ দেব মন্ডল।

রাজশাহী বিভাগ ও রংপুর বিভাগ: এই বিভাগে নেতৃত্ব দিচ্ছেন বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও হিন্দু বৌদ্ধ খৃষ্টান কল্যাণ ফ্রন্টের চেয়ারম্যান বিজন কান্তি সরকার, বিএনপির নির্বাহী কমিটির সদস্য রমেশ দত্ত এবং যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি এলবার্ট ডি কস্টা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here