খন্দকার মোশাররফকে সিঙ্গাপুর নেওয়ার প্রস্তুতি

0
79

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন গুরুত্বর অসুস্থ। উন্নত চিকিৎসার জন্য তাকে সিঙ্গাপুর নেওয়ার প্রস্তুতি নিচ্ছে পরিবার। তবে রোববার সন্ধ্যার পর এ রিপোর্ট লেখা পর্যন্ত চিকিৎসকদের শিডিউল মেলেনি। কবে নাগাদ সিঙ্গাপুর নেওয়া হবে তা চূড়ান্ত হয়নি।

রোববার রাতে তার ছেলে খন্দকার মারুফ হোসেন বলেন, কবে সিঙ্গাপুর নেওয়া হবে সেটা এখনো বলতে পারছি না। তবে নেওয়ার প্রক্রিয়া চলছে।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, উনার (খন্দকার মোশাররফ) শারীরিক অবস্থার কোনো উন্নতি নেই। তাই সিঙ্গাপুর নেওয়ার চেষ্টা করা হচ্ছে। সেখানে নিয়ে যেতে ভিসা পাওয়া ও চিকিৎসকদের শিডিউল পাওয়ার কিছু বিষয় রয়েছে।

দলীয় সূত্র জানায়, গত বছরের ১৭ জুন রাতে হঠাৎ বুকে ব্যথা অনুভব করলে খন্দকার মোশাররফ হোসেনকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন থাকার পর ২৪ জুন তাকে হাসপাতাল থেকে বাসায় নেওয়া হয়। কিন্তু পুরোপুরি সুস্থ না হওয়ায় ২৭ জুন তাকে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে নেওয়া হয়। সিঙ্গাপুরে চিকিৎসা শেষে দুই মাস ১০ দিন পর গত ৫ সেপ্টেম্বর ঢাকায় ফেরেন। এরপর ৫ ডিসেম্বর তাকে আবারও রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here