রাজশাহীতে স্বতন্ত্র প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাঙচুরের অভিযোগ

0
78

রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনের স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করার অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২১ নভেম্বর) বেলা ১১টার দিকে এ ভাঙচুরের ঘটনা ঘটে। ঘটনার পর বিষয়টি সহকারী রিটার্নিং কর্মকর্তা ও নির্বাচনী অনুসন্ধান টিমকে লিখিতভাবে অবহিত করা হয়েছে। ঘটনার পর ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

অভিযোগে উল্লেখ করা হয়েছে, দুর্গাপুরের কাঁঠালবাড়িয়া বাজারে ঈগল প্রতীকের স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমানের নির্বাচনী কার্যালয় ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। এর আগে, ১৯ ডিসেম্বর স্বতন্ত্র প্রার্থীর পক্ষে ব্যানার ঝুলাতে গিয়ে নৌকার সমর্থকের হামলায় গুরুতর আহত হন স্বতন্ত্র প্রার্থীর কর্মী আব্দুর রাজ্জাক।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী ওবায়দুর রহমান বলেন, নির্বাচন কমিশন যখন দেশে একটি সুষ্ঠু, অবাধ ও নিরপেক্ষ নির্বাচন উপহার দিতে যাচ্ছেন ঠিক তখনই পেশি শক্তি ব্যবহার করে কিছু লোক পরিবেশকে বিঘ্নিত করার চেষ্টা করছে।

এ বিষয়ে দুর্গাপুর থানার ওসি খাইরুল ইসলাম বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। সাময়িক উত্তেজনা ছড়িয়ে পড়লেও পরিস্থিতি আপাতত স্বাভাবিক রয়েছে। নির্বাচন কমিশনের সিদ্ধান্ত অনুযায়ী প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here