এবারের লড়াইয়ে জনগণ বিজয়ী হবে : সাইফুল হক

0
91

বিপ্লবী ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক সাইফুল হক বলেছেন, একদফা দাবিতে বিরোধীদলগুলোর আন্দোলন চলছে। এই আন্দোলনে দেশের মানুষ রাজপথে নেমেছে। এবারের লড়াইয়ে জনগণ বিজয়ী হবে। আর এই বিজয়ের মধ্য দিয়ে আমরা আমাদের জাতির শ্রেষ্ঠ সন্তানদের আত্মত্যাগের প্রতি প্রকৃত সন্মান জানাতে পারব।

শহীদ বুদ্ধিজীবী দিবসে বৃহস্পতিবার (১৪ ডিসেম্বর) সকালে মিরপুরে শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে বিপ্লবী ওয়ার্কার্স পার্টির পক্ষ থেকে ফুলেল শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন তিনি।

ক্ষমতাসীনদের সমালোচনা করে সাইফুল হক বলেন, জনগণের ভোটের অধিকার হরণ করে এক চরম কর্তৃত্ববাদী ব্যবস্থা প্রতিষ্ঠা করে এই সরকার মুক্তিযুদ্ধের সাম্যভিত্তিক গণতান্ত্রিক চেতনার বিরুদ্ধে অবস্থান নিয়েছে। জবরদস্তি করে ক্ষমতায় থাকতে গিয়ে দেশকে তারা ব্যর্থ ও অকার্যকর করে তুলছে। স্বাধীনতার ৫৩ বছর পার হলেও স্বাধীনতা যুদ্ধের যে মূল লক্ষ্য ছিল সেই সাম্য, মানবিক মর্যাদা ও সামাজিক ন্যায়বিচার আজও প্রতিষ্ঠিত হয়নি। এত বছর পরে এসেও জনগণকে গণতন্ত্র ও ভোটাধিকারের জন্য রাজপথে লড়াই করতে হচ্ছে।

এ সময় বিপ্লবী ওয়ার্কার্স পার্টির রাজনৈতিক পরিষদের সদস্য আকবর খান, মীর মোফাজ্জল হোসেন মোশতাক, কেন্দ্রীয় সদস্য মীর রেজাউল আলম, পার্টির ঢাকা মহানগর কমিটির সদস্য জোনায়েদ হোসেন, কবি জামাল সিকদার, নান্টুসহ পার্টির ঢাকা মহানগর কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here