রাজধানীর ৫ স্থানে ঢাকা দক্ষিণ স্বেচ্ছাসেবক দলের মিছিল

0
99

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের তপশিল বাতিল, সরকারের পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং খালেদা জিয়ার মুক্তির এক দফা দাবিতে ১১তম ধাপে বিএনপির ডাকা ৩৬ ঘণ্টা অবরোধ সফলে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের নেতাকর্মীরা।

বুধবার (১৩ ডিসেম্বর) দিনের বিভিন্ন সময়ে মোট ৫টি এলাকায় বিক্ষোভ মিছিল হয়েছে বলে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে। স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি এ এ জহির উদ্দিন তুহিন ও সাধারণ সম্পাদক সাদ মোর্শেদ পাপ্পা শিকদার এসব মিছিলে নেতৃত্ব দেন।

বিজ্ঞপ্তিতে বলা হয়- পুরানা পল্টন আজাদ প্রোডাক্টস থেকে দৈনিক বাংলা মোড়, কাকরাইল মোড় থেকে শান্তিনগর বাজার, চজবাজার মৌলভীবাজারে, এলিফ্যান্ট রোড থেকে বাটা সিগনাল, খিলগাঁও চৌরাস্তা পর্যন্ত মিছিল হয়েছে।

মিছিলগুলোতে উপস্থিত ছিলেন ছাত্রদল সাবেক কেন্দ্রীয় সহসভাপতি জয়দেব জয়, স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় যুগ্ম সম্পাদক শহিদুল ইসলাম সোহেল, মো. জসিম উদ্দিন, সহসাধারণ সম্পাদক মাহবুব ফরাজী, কৃষিবিষয়ক সম্পাদক আলাউদ্দিন, স্বেচ্ছাসেবক দল ঢাকা মহানগর দক্ষিণের সিনিয়র সহসভাপতি এস এম সায়েম, সিনিয়র যুগ্ম সম্পাদক দেলোয়ার হোসেন রিন্টু, যুগ্ম সম্পাদক কাজী মহিউদ্দিন মহী, যুগ্ম সম্পাদক হাসান আলী, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম পলাশ প্রমুখ উপস্থিত ছিলেন।

মিছিল থেকে নেতাকর্মীরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন এবং বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি দাবিতে বিভিন্ন স্লোগান দেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here