তত্ত্বাবধায়ক ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয় : জামায়াত

0
94

বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির ও সাবেক এমপি অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, তত্ত্বাবধায়ক সরকার ছাড়া সুষ্ঠু নির্বাচন সম্ভব নয়। অবৈধ সরকার নির্যাতন, গুম, গুপ্ত হত্যার মাধ্যমে দেশকে একটি বৃহৎ কারাগারে পরিণত করেছে। ফরমায়েশি রায়ের মাধ্যমে মানুষের বিচার পাওয়ার অধিকার হরণ করেছে।

সোমবার (১১ ডিসেম্বর) বরগুনা জেলা জামায়াত আয়োজিত ভার্চুয়াল সহযোগী সদস্য সম্মেলনে তিনি প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। জেলা সেক্রেটারি এসএম আফজালুর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন সহকারী সেক্রেটারি জেনারেল মুয়ায্যম হোসাইন হেলাল ও বরিশাল মহানগরী আমির জহির উদ্দিন মুহাম্মদ বাবর।

অধ্যাপক মুজিবুর রহমান বলেন, জামায়াতসহ বিরোধী দলের নেতাকর্মীদের বিচারের নামে প্রহসন করে দ্রুত সাজা দিচ্ছে। নির্যাতন চালিয়ে নেতাকর্মীদের ঘরছাড়া করা হয়েছে। সরকারের দুঃশাসনে মানবাধিকার আজ ভূলুণ্ঠিত

এদিকে, চলমান অবরোধ কর্মসূচি সফল করার আহ্বান জানিয়েছেন জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারি জেনারেল এটিএম মাছুম। তা ছাড়া এখনো পুলিশি নির্যাতন চলছে জানিয়ে এক বিবৃতিতে তিনি বলেন, গত ২৪ ঘণ্টায় জামায়াত-শিবিরের ১৫ জন নেতাকর্মীকে অন্যায়ভাবে গ্রেপ্তার করা হয়েছে। তিনি নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি দাবি করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here