গোয়েন্দা পুলিশ হেফাজতে নারীর মৃত্যু

0
82

নরসিংদীতে গোয়েন্দা পুলিশের হেফাজতে নুরতাজ বেগম (৬০) নামে এক নারী মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) সকাল ৮টায় নরসিংদী জেলা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত নূরতাজ বেগম নরসিংদী শহরের দক্ষিণ কান্দাপাড়া এলাকার মৃত পিয়ার হোসেনের স্ত্রী।

পুলিশ জানিয়েছে, বুধবার (৬ ডিসেম্বর) রাত সাড়ে ৮টার দিকে ডিবি পুলিশের এসআই নাইমুল মোস্তাকের নেতৃত্বে ডিবি পুলিশের একটি দল নুরতাজ বেগমকে ১০ কেজি গাঁজাসহ নরসিংদী শহরের ভেলানগর এলাকা থেকে গ্রেপ্তার করে। গ্রেপ্তারের পর তাকে ডিবি পুলিশের কার্যালয়ে রাখা হয়। পর রাত ৩টার দিকে নূরতাজ বেগম অসুস্থ বোধ করেন। পরে তাকে নরসিংদী ১০০ শয্যা বিশিষ্ট জেলা হাসপাতালে ভর্তি করা হলে সকাল পৌনে ৮টায় সে মারা যায়।

নরসিংদী জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. মো. পলাশ মোল্লা বলেন, পেটে ব্যথা নিয়ে রাতে নূরতাজ বেগম হাসপাতালে ভর্তি হয়। চিকিৎসা দেওয়ার পর তিনি অনেকটাই সুস্থ হয়ে ওঠেন। সকাল সাড়ে ৭টার দিকে তার বুক ব্যথা শুরু হয়। আমরা চিকিৎসা দিই। এরই মধ্যে তার হার্ট এটাক হয়ে মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে।

ডিবি পুলিশের এসআই নাইমুল মোস্তাক বলেন, নিহত নুরতাজ একজন মাদক ব্যবসায়ী। তাকে ১০ কেজি গাঁজাসহ গ্রেপ্তার করা হয়। রাতে অসুস্থ হয়ে পড়লে সঙ্গে সঙ্গেই তাকে হাসপাতালে ভর্তি করা হয়। তার বিরুদ্ধে থানায় মাদক মামলা হয়েছে।

নরসিংদী জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি) এর ওসি খোকন চন্দ্র সরকার জানান, রাত ৮টায় ভেলানরগর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারের পর সে অসুস্থ হয়ে পড়ে। রাত ১২টায় তার বিরুদ্ধে মামলা হয়। রাত তিনটায় নূরতাজ বেগম অসুস্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। পরে সকাল ৮টায় সে মারা যায়।

এ ব্যাপারে নরসিংদী পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান জানান, বুধবার রাতে নূরতাজ বেগমকে ডিবি পুলিশ মাদকসহ গ্রেপ্তার করে। ইতোমধ্যে তার বিরুদ্ধে মাদকের মামলা ছিল। ঘটনার দিন গভীর রাতে নূরতাজ বেগম অসুস্থ হয়ে পড়লে তাকে সাথে সাথেই নরসিংদী জেলা হাসপাতালে ভর্তি করা হয়। পর দিন বৃহস্পতিবার সকাল ৮টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে সে। হাসপাতালের ডাক্তার জানিয়েছেন নূরতাজ বেগম হার্ট এটাকে মারা গেছে। নিহতের লাশ নরসিংদী সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্তের জন্য প্রেরণ করা হয়েছে। একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট বিষয়টি তদন্ত করছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here