অবরোধ সমর্থনে তিতুমীর কলেজ ছাত্রদলের মিছিল ও পিকেটিং

0
80

সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা এবং নির্বাচনী তপশিল বাতিলের দাবিতে বিএনপির ডাকা দেশব্যাপী চলমান দশম দফার ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধের সমর্থনে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছেন সরকারি তিতুমীর কলেজ ছাত্রদলের নেতাকর্মীরা। অবরোধের দ্বিতীয় দিনে আজ বৃহস্পতিবার দুপুরে মহাখালী লিংক রোড থেকে গুলশান-১ অভিমুখে এই মিছিল হয়। এ সময় স্বল্প সময়ের জন্য সড়ক অবরোধ করে পিকেটিং করেন তারা।

মিছিলে উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক ইফতে খায়রুল ইসলাম, নোবেল ইসলাম সূর্য, শেখ শাহানাজ পারভীন, সহসাংগঠনিক সম্পাদক পিয়াস হাওলাদার, গণশিক্ষা বিষয়ক সম্পাদক আতিকুর রহমান রিজভী, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক মো. শাকিল; সদস্য নজরুল ইসলাম বিজয়, সোহানুর রহমান সোহান।

এছাড়াও উপস্থিত ছিলেন তিতুমীর কলেজ ছাত্রদল নেতা আমিনুর হক শান্ত, মেশকাত শরীফ, মো. লাভলু হাসান, মাহমুদুল্লাহ আরাফি, সৌরভ মুসরাত, আবিদ হোসেন নাঈম, নাইমুর রহমান, আশিক ইসলাম, মুন্না সরকার।

এ সময় মিছিলকারীরা অবরোধের সমর্থনে বিভিন্ন স্লোগান দেন এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত আন্দোলন অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here