অবরোধ সমর্থনে পল্টনে যুবদলের মিছিল

0
83

সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের একদফা এবং নির্বাচনী তপশিল বাতিলের দাবিতে বিএনপির ডাকা দেশব্যাপী চলমান দশম দফার ৪৮ ঘণ্টার সর্বাত্মক অবরোধের সমর্থনে রাজধানীতে বিক্ষোভ মিছিল করেছেন জাতীয়তাবাদী যুবদলের নেতাকর্মীরা।

অবরোধের দ্বিতীয় দিনে আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর) দুপুর সোয়া ১টার দিকে পুরানা পল্টন মোড় থেকে দৈনিক বাংলা মোড় পর্যন্ত এই মিছিল অনুষ্ঠিত হয় বলে মিছিলকারীরা জানিয়েছেন।

মিছিলে উপস্থিত ছিলেন-যুবদলের কেন্দ্রীয় যুগ্ম-সম্পাদক বিল্লাল হোসেন তারেক; সহসাধারণ সম্পাদক শাহ্ নাসিরউদ্দিন রুমন; কর্মসংস্থান সম্পাদক খন্দকার আল আশরাফ মামুন; সহক্রীড়া সম্পাদক আমানুল্ল্যাহ বিপুল; সহবিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক কে এস এম মুসাব্বির সাফি; সহমানবাধিকার সম্পাদক অ্যাডভোকেট মাহাবুব আলম আক্তার; সহপ্রশিক্ষণ সম্পাদক আরাফাত বিল্লাহ খান; সদস্য রবিউল ইসলাম রবি, আবদুল কুদ্দুস মজুমদার, মোরশেদ আলম, মিজানুর রহমান সুমন; ঢাকা মহানগর উত্তর যুবদলের সাবেক আহ্বায়ক সদস্য রাশেদ আল আমিন শুভ ও যুবনেতা রেজাউল করিম রিয়ন।

এ সময় মিছিলকারীরা তাদের দাবির পক্ষে বিভিন্ন স্লোগান দেন এবং দাবি আদায় না হওয়া পর্যন্ত লড়াই চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here