গাজীপুরে ট্রাকে আগুন

0
82

গাজীপুরের কালিয়াকৈরে একটি খড়বোঝাই ট্রাকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। সোমবার (৪ ডিসেম্বর) ভোরে জয়দেবপুর-টাঙ্গাইল মহাসড়কের চন্দ্রা ফ্লাইওভারের পূর্ব পাশে সি পি বাংলাদেশ এলাকায় গোখাদ্যের ট্রাকে অগ্নিসংযোগের এ ঘটনা ঘটে।

নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাৎ হোসেন ঘটনাটি নিশ্চিত করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার রাত ১১টার দিকে জামালপুর থেকে ছেড়ে আসা একটি পণ্যবাহী গোখাদ্যের ট্রাকটি সোমবার ভোরে উপজেলার চন্দ্রা এলাকায় পৌঁছে। পরে থেমে থাকা ট্রাকটিতে দুর্বৃত্তরা আগুন দিয়ে পালিয়ে যায়। আশপাশের লোকজনের চিৎকারে ট্রাকে থাকা বিশ্রামরত চালক ও তার সহযোগী দ্রুত গাড়ি থেকে নেমে প্রাণে রক্ষা পায়। খবর পেয়ে কালিয়াকৈর ফায়ার সার্ভিস ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

ট্রাক চালক নূর মোহাম্মদ জানান, রোববার রাত ১১টার দিকে জামালপুর থেকে গরুর খাদ্য নিয়ে ট্রাকটি ছেড়ে আসি। ভোরে কালিয়াকৈর চন্দ্রা এলাকায় পৌঁছালে বিশ্রামের জন্য গাড়িটি দাঁড় করাই। হঠাৎ করে আশপাশের লোকজনের চিৎকারে গাড়ির পেছনে তাকাতেই আগুন চোখে পড়ে। পরে দ্রুত আমি ও আমার সঙ্গে থাকা সহযোগী গাড়ি থেকে নেমে প্রাণে রক্ষা পাই।

কালিয়াকৈর ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা ইফতেখার হোসেন রায়হান চৌধুরী জানান, খড়বোঝাই একটি ট্রাকে আগুন দেওয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে ছুটে যাই। পরে কালিয়াকৈর ফায়ার সার্ভিসের দুটি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে।

নাওজোড় হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাদাৎ হোসেন বলেন, কে বা কারা এ ঘটনা ঘটিয়েছে তা খোঁজখবর নেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here