৩৫০ স্পটে জামায়াতের গণসংযোগ ও লিফলেট বিতরণ

0
84

ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের গণআন্দোলনের অংশ হিসেবে নির্বাচন বর্জন ও ভোট প্রদান থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে রাজধানীর ৩৫০ স্পটে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণের নেতাকর্মীরা।

বুধবার (২৭ ডিসেম্বর) এক বিবৃতিতে এই তথ্য জানান ঢাকা মহানগরী দক্ষিণের প্রচার সহকারী আব্দুল্লাহ সাইফ।

বিবৃতিতে, বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের নায়েবে আমীর অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন বলেছেন, আওয়ামী সরকার আগামী ৭ জানুয়ারি নীল নকশার একতরফার নির্বাচন অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। যেখানে নির্বাচনের নামে প্রহসন ও তামাশার নাটক মঞ্চস্থ হতে চলেছে। ইতোমধ্যেই বাংলাদেশের সকল বিরোধী রাজনৈতিক দল এই সরকারের প্রহসনের নির্বাচনকে বর্জন করেছে। এ দেশের আপামর জনগণেরও এই তামাশার নির্বাচন নিয়ে কোনো আগ্রহ নেই। এই ডামি প্রার্থীর ডামি নির্বাচন বর্জন ও বিরোধী দলসমূহের গণআন্দোলনে জনমত তৈরির লক্ষ্যে আমরা গণসংযোগ অব্যাহত রেখেছি। রাজধানী ঢাকা সহ সারাদেশে জামায়াতে ইসলামীর পক্ষ হতে লিফলেট বিতরণ করছি।

জাতির মুক্তির জন্য, নিজেদের অধিকার আদায়ের জন্য ৭ই জানুয়ারির নির্বাচনে শুধু নিজেরাই ভোট প্রদান থেকে বিরত থাকবেন বরং আশপাশের সকল জনগণকে ভোট দান থেকে বিরত থাকার আহ্বান জানাবেন। একইসাথে প্রহসনের এই নির্বাচন রুখে দিয়ে সরকারের পতন ও নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকার প্রতিষ্ঠার গণআন্দোলনে ঝাঁপিয়ে পড়ার জন্য তিনি দেশবাসীর প্রতি আহ্বান জানান।

এছাড়াও কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে ভোটাধিকার ও গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য প্রহসনের নির্বাচন বর্জন ও ভোট প্রদান থেকে বিরত থাকার আহ্বান জানিয়ে ঢাকা মহানগরী দক্ষিণের বিভিন্ন থানায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করে জামায়াতে ইসলামীর নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here