‘স্বতন্ত্র প্রার্থীর পক্ষে গেলে কারও অস্তিত্ব থাকবে না’, ছাত্রলীগ নেতার হুমকি

0
98

নরসিংদীর মনোহরদীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করলে মেরে সমান বানিয়ে দেওয়ার হুমকি দিয়েছেন নাদিম মাহমুদ নামে এক ছাত্রলীগ নেতা। ওই হুমকির বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়েছে।

নাদিম মাহমুদ উপজেলার দৌলতপুর ইউনিয়ন ছাত্রলীগের আহবায়ক এবং কেরানীনগর গ্রামের নাছির উদ্দিনের ছেলে।

জানা যায়, গত ১৮ ডিসেম্বর রাতে কোচেরচর বাজারে নৌকা প্রতীকের প্রার্থী ও শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূনের পক্ষে কেন্দ্র কমিটি গঠন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এ সময় নৌকার পক্ষে বক্তব্য দেওয়ার একপর্যায়ে নাদিম মাহমুদ বলেন, ‘আমাদের ভেতর থেকে যদি কেউ বীরুর (স্বতন্ত্র প্রার্থী সাইফুল ইসলাম খান বীরু) নির্বাচন করেন তাহলে একদম সমান বানিয়ে ফেলব। কারও অস্তিত্ব থাকবে না।’

এমন বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে নির্বাচন কমিশনের পক্ষ থেকে মনোহরদী উপজেলা নির্বাচন কর্মকর্তা জাসিদুল ইসলাম বাদী হয়ে মনোহরদী থানায় মামলা দায়ের করেন।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ভূঁইয়া বলেন, নির্বাচন কমিশনের করা মামলায় এবং এলাকার আইনশৃঙ্খলা বজায় রাখতে মঙ্গলবার দিবাগত রাত ৩টায় নাদিম মাহমুদকে গ্রেফতার করা হয়েছে। বুধবার সকালে আদালতে পাঠানো হয়েছে।

মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সহকারী রিটার্নিং অফিসার হাসিবা খান বলেন, নাদিম মাহমুদের বক্তব্য সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ার পর আইনশৃঙ্খলা বাহিনী তাকে গ্রেফতার করে। তার বিরুদ্ধে নির্বাচন কমিশনের আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here