সুপ্রিম কোর্ট বারে ফলাফল জালিয়াতি করা হয়েছে: রিজভী

0
53

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি নির্বাচন প্রসঙ্গে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, সুপ্রিম কোর্টের মতো জায়গায় সেখানেও তারা (সরকার) ভোটের অধিকার কেড়ে নিলো। ফলাফল কেড়ে নিলো। ফলাফল জালিয়াতি করে আওয়ামী লীগের প্রার্থীদের বিজয়ী ঘোষণা করা হয়েছে। যদি সুষ্ঠুভাবে ভোট গণনা হতো তাহলে বিএনপির সমস্ত প্যানেল বিজয়ী হতো।
রোববার দুপুরে রাজধানীর নয়াপল্টন বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে জিয়া সাইবার ফোর্সের ৯ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি।

রুহুল কবির রিজভী বলেন, শনিবার আপনারা দেখছেন সুগ্রিম কোর্ট বারের নির্বাচন। অহঙ্কারের মাত্রা এবং ক্ষমতার দম্ভ কতটা তীব্র হতে পারে সেখানে তা দেখা গেছে। সেখানে যুবলীগ যে তাণ্ডব চালিয়েছে তা দেশবাসী দেখেছেন। কিন্তু গ্রেপ্তার করা হয়েছে সুপ্রীম কোর্ট আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজলকে। কিন্তু সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির স্বতন্ত্র প্রার্থী নাহিদ সুলতানা যুথীকে কেনো আটক করা হলো না। মারামারি করলো তারা নিজেরা-নিজেরা। আটক করা হয়েছে বিএনপির লোক।

তিনি বলেন, রাষ্ট্র শক্তিকে প্রধানমন্ত্রীর পেশীশক্তিতে পরিণত করে ‘ডামি’ সরকার মানুষের সকল অধিকার কেড়ে নিয়েছে।

জনগণ যে রাষ্ট্রের প্রধানমন্ত্রী বানাবে এবং রাষ্ট্রপতি বানাবে, সে অধিকার কেড়ে নেয়া হয়েছে। আজকে পাঁচ কোটি শিক্ষিত যুবক বেকার, সেদিকে সরকারের খেয়াল নেই। তাদের কাজের সুযোগ করে দেয়ার কোন উদ্যোগ নেই।

এসময় আরও উপস্থিত ছিলেন বিএনপি চেয়ারপারসনের বিশেষ সহকারী অ্যাডভোকেট শামসুর রহমান শিমুল বিশ্বাস, কৃষকদলের সভাপতি হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহীদুল ইসলাম বাবুল প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here