রাষ্ট্রের প্রতিটি স্তম্ভ ধ্বংস করে দিচ্ছে সরকার : সমমনা জোট

0
102

জাতীয়তাবাদী সমমনা জোটের প্রধান সমন্বয়ক ও ন্যাশনাল পিপলস পার্টির-এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেছেন, সরকার কৌশলে বিচার বিভাগ, স্বাস্থ্যব্যবস্থা, নির্বাচনী ব্যবস্থা ও শিক্ষা ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে। আওয়ামী লীগ জানে এবার তাদের পতন হলে তারা আর ক্ষমতায় আসতে পারবে না। তাই রাষ্ট্রের প্রতিটি স্তম্ভ ধ্বংস করে দিচ্ছে। যাতে এ দেশ তলাবিহীন ঝুড়িতে পরিণত হয়।

রোববার (২৪ ডিসেম্বর) দুপুরে নির্বাচন বর্জন ও সরকার পদত্যাগের একদফা দাবি বিএনপিসহ বিরোধী জোটগুলোর ডাকা অবরোধের সফলে মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশে তিনি এসব কথা বলেন।

মিছিলটি জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে শুরু হয়ে পুরানা পল্টন মোড় হয়ে বিজয়নগর ঘুরে পুনরায় প্রেস ক্লাবের সামনে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন, আওয়ামী লীগ বিরোধী দলে থেকে সারা দেশে ধ্বংসযজ্ঞ চালায়, আর ক্ষমতায় এসে পুরো রাষ্ট্রকে ধ্বংস করার চেষ্টা করে। এদের হাতে দেশ ও জনগণ কিছুই নিরাপদ নয়। গুম-খুন এদের স্বভাবগত অভ্যাস। এরা বিরোধীমত কখনো সহ্য করতে পারে না। প্রতিবাদ করলেই রক্ষা নেই। তাই সম্মিলিত প্রতিবাদ করতে হবে। রাজপথে নামতে হবে। কতজনকে তারা গুম-খুন করবে? এক সময় তাদের বুলেট শেষ হয়ে যাবে। তাই আসুন নিজের জীবন দিয়ে হলেও ভবিষ্যৎ প্রজন্মের জন্য সুন্দর একটি দেশ রেখে যাই।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, জাতীয় গণতান্ত্রিক পার্টির-জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমান, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন, গণদলের চেয়ারম্যান এ টি এম গোলাম মাওলা চৌধুরী, এনডিপির চেয়ারম্যান কারি আবু তাহের, মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, বাংলাদেশ ন্যাপ’র চেয়ারম্যান শাওন সাদেকী, এনপিপি নেতা নজরুল ইসলামসহ জোট নেতারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here