রাজশাহীতে নৌকার নির্বাচনি অফিসে অগ্নিসংযোগ

0
102

রাজশাহীর বাঘায় অস্থায়ী নৌকার নির্বাচনি অফিসে অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে উপজেলার বাউসা ইউনিয়নের ১ নম্বর দীঘা ওয়ার্ডে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়েছে। তবে কে বা কারা এ অফিস পুড়িয়ে দিয়েছে, তা কেউ বলতে পারছে না।

এ বিষয়ে বাউসা ইউনিয়নের ১ নম্বর দীঘা ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান বলেন, বৃহস্পতিবার রাত ১১টা পর্যন্ত কয়েকজন কর্মী অফিসে বসেছিল। তার পর তারা বাড়িতে চলে যায়। ভোর ৪টার দিকে বাজার পাহারাদার মাসুদ আলী খবর দেয় কে বা কারা অফিস পুড়িয়ে দিয়েছে। এ বিষয়ে নৌকার প্রার্থী পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপিকে অবগত করেছি।

এ বিষয়ে বাঘা থানার ওসি আমিনুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়েছিলাম। এ বিষয়ে তদন্ত করে ব্যবস্থা নেব।

অপরদিকে বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে সারদাহ বাজারে সাবেক সংসদ সদস্য ও চারঘাট উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক রায়হানের কাঁচি প্রতীকের প্রচারণা শেষে বাড়ি ফিরছিলেন কর্মী নাজির উদ্দিন। এ সময় নাজির উদ্দিনকে লোহার রড ও হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করা হয়েছে। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। আহত নাজির উদ্দিন সাদিপুর গ্রামের ওয়াজ আলী শেখের ছেলে।

এ বিষয়ে স্বতন্ত্র প্রার্থী রাহেনুল হক রায়হানের আরেক কর্মী উজির আলী বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখসহ ১০-১৫ জনকে অজ্ঞাত আসামি করে থানায় একটি অভিযোগ করেছেন।

এ বিষয়ে চারঘাট থানার ওসি সিদ্দিকুর রহমান বলেন, সারদাহ বাজার এলাকায় একটি ঘটনা ঘটেছে। বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেওয়া হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here