মেসিদের বিশ্বজয় ‘আকাশে লেখা হয়েছিল’

0
103

২০২২ সালের ১৮ই ডিসেম্বর, কাতারের লুসাইল স্টেডিয়ামে রূপকথা রচনা করে আর্জেন্টিনা। ফিফা ওয়ার্ল্ডকাপের নাটকীয় ফাইনালে ফ্রান্সকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় লিওনেল মেসিরা। আলবিসেলেস্তেদের তৃতীয় বিশ্বকাপ জয়ের এক বছর পূরণ হয়েছে গত সোমবার। বর্ষপূর্তি উপলক্ষ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে নানান পোস্ট করছেন আর্জেন্টাইন ভক্তরা। আর্জেন্টিনাকে বিশ্বকাপ জেতানো অধিনায়ক মেসিও স্মৃতিচারণ করেছেন মাহেন্দ্রক্ষণের। এবার লিওনেল স্কালোনির বিশ্বজয়ী দলকে শুভেচ্ছা জানিয়ে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন সোশ্যাল মিডিয়ায় লিখেছে, মেসিদের বিশ্বজয় আকাশে লেখা হয়েছিল।

টানা ৩৬ ম্যাচ অপরাজিত থেকে ২০২২ ফিফা ওয়ার্ল্ডকাপে অংশ নেয় আর্জেন্টিনা। তবে হট ফেভারিট মেসিরা হেরে যায় নিজেদের প্রথম ম্যাচেই, তাও আবার সৌদি আরবের কাছে। শুরুটা রাঙাতে না পারলেও এরপর একটানা জয়ে ফাইনালে পৌঁছে যায় আর্জেন্টিনা। নাটকীয় ফাইনালে শেষ পর্যন্ত টাইব্রেকার জিতে চ্যাম্পিয়ন হয় আলবিসেলেস্তেরা।

বিশ্ব জয়ের বর্ষপূর্তি উপলক্ষ্যে মেসিদের শুভেচ্ছা জানাতে ১ মিনিট ৪৪ সেকেন্ডের একটি ভিডিও তৈরি করেছে এএফএ। সেখানে আর্জেন্টিনার ৩টি বিশ্বকাপ জয়ের ভিডিও চিত্র রয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here