মাদারীপুরে বিএনপির কালো পতাকা মিছিল

0
59

দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতির’ প্রতিবাদ জানিয়ে কালো পতাকা হাতে নিয়ে বিক্ষোভ মিছিল করেছেন মাদারীপুর জেলা বিএনপির নেতাকর্মীরা। শুক্রবার (২৬ জানুয়ারি) সকালে মিছিলটি শহরের রেন্ডিতলা এলাকা থেকে শুরু হয়। পরে গুরুত্বপূর্ণ কয়েকটি সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে গিয়ে শেষ হয়।

মিছিলে নেতৃত্ব দেন বিএনপির কেন্দ্রীয় কমিটির উপগণশিক্ষাবিষয়ক সম্পাদক আনিসুর রহমান তালুকদার খোকন। কালো পতাকা মিছিল শেষে রেন্ডিতলা এলাকায় বিক্ষোভ সমাবেশ করে জেলা বিএনপি।

এ সময় প্রধান অতিথি আনিসুর রহমান তালুকদার বলেন, আজ বাংলাদেশে দ্রব্যমূল্য ঊর্ধ্বগামী। দেশের গরিব-দুঃখী মানুষ ভালো নেই। তারা কোনোরকমে কষ্টে খেয়ে না–খেয়ে দিন কাটাচ্ছেন। এই সরকার অর্থনীতিকে ধ্বংস করে একটি চোরের জন্ম দিয়েছে। এই সরকারকে পদত্যাগে বাধ্য করতে জনগণকে সঙ্গে নিয়ে আমাদের এই আন্দোলন চলবে।

তিনি বলেন, এই ভোট বাতিল করতে হবে। রাজপথে রক্ত দিয়ে হলেও এই অবৈধ সরকারের পতন ঘটাতে হবে। এটাই আমাদের অঙ্গীকার।

এ সময় বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ সব বন্দির মুক্তি, রাজনৈতিক মামলা প্রত্যাহার, সংসদ বাতিলসহ বিভিন্ন দাবিতে স্লোগান দেন নেতাকর্মীরা।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহ্বায়ক জাফর আলী মিয়া, সদস্যসচিব জাহান্দার আলী জাহান, যুগ্ম আহ্বায়ক জামিনুর রহমান ও মিজানুর রহমান, জেলা যুবদলের আহ্বায়ক ফারুক ব্যাপারী, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি শাহাদাত হোসেন, জেলা ছাত্রদলের সভাপতি জাকির হোসেন প্রমুখ।

এছাড়াও জেলার বিভিন্ন উপজেলা, পৌরসভা এবং ইউনিয়ন থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী ঘণ্টাব্যাপী অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here