ভোরের কাগজের যুগ্ম বার্তা সম্পাদক আতিক আর নেই

0
20

দৈনিক ভোরের কাগজ পত্রিকার যুগ্ম বার্তা সম্পাদক মো. আতিকুর রহমান হাবিব মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার ভোর ৫টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। তিনি ব্রেইন টিউমারে আক্রান্ত হয়ে রাজধানীর আগারগাঁওয়ের ন্যাশনাল ইন্সটিটিউট অব নিউরো সায়েন্স ও হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

আতিকুর রহমানের জানাজা ও শেষ শ্রদ্ধা ভোরের কাগজ কার্যালয়ে দুপুর ১২টায় এবং জাতীয় প্রেস ক্লাবে বেলা দেড়টায় অনুষ্ঠিত হবে। জানাজা শেষে তার লাশ গ্রামের বাড়ি টাঙ্গাইলে দাফন করা হবে। মৃত্যুকালে তিনি স্ত্রী ও অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
আতিকুর রহমান জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে বাংলায় স্নাতক সম্পন্ন করেন। জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পড়ার সময় দৈনিক আলআমিন পত্রিকায় যোগদানের মাধ্যমে তার সাংবাদিকতায় হাতেখড়ি। পরে কাজ করেছেন দৈনিক মানবজমিনের বিনোদন প্রতিবেদক হিসেবে। এছাড়া আরো কাজ করেছেন দৈনিক দিনেরশেষে ও দৈনিক আজকালের খবর পত্রিকায়। ১০ বছর আগে তিনি দৈনিক ভোরের কাগজ পত্রিকায় যোগদান করেন।

তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন দৈনিক ভোরের কাগজ পত্রিকার সম্পাদক ও জাতীয় প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত, বার্তা সম্পাদক ইখতিয়ার উদ্দিনসহ ভোরের কাগজ পরিবার।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here