ভোট বর্জনে শেরপুরে বিএনপির লিফলেট বিতরণ

0
77

সারাদেশে অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে শেরপুরে বিএনপির ‘ডামি’ নির্বাচনের ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ করা হয়েছে। শুক্রবার (২২ ডিসেম্বর) সকালে শহরের বিভিন্ন এলাকায় জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ মিছিল এবং লিফলেট বিতরণ করা হয়। বিএনপি নেতারা এ সময় সাধারণ মানুষকে ‘ডামি’ নির্বাচনে কেন্দ্রে গিয়ে ভোট না দেওয়ার আহ্বান জানায়।

এ সময় জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী স্থানীয়দের উদ্দেশে বলেন, দেশ আজ দেউলিয়া। লুটপাটের এ সরকার একটি অবৈধ একতরফা ‘ডামি’ নির্বাচন অনুষ্ঠিত করে ক্ষমতায় থাকতে চায়। তারা মানুষের ভোট ও ভাতের অধিকার কেড়ে নিয়েছে। গত নির্বাচনে দিনের ভোট রাতে করেছে। এবার কখন করে তা তারাই জানে। বিএনপি দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার লক্ষ্যে আন্দোলনে করে যাচ্ছে। তাই বিএনপি এ তামাশার ‘ডামি’ নির্বাচনে জনগণকে অংশগ্রহণ না করা আহ্বান জানায়।

এ সময় অন্যদের মধ্যে সদর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক জাকারিয়া বাদল, শহর বিএনপির সভাপতি এবিএম মামুনুর রশিদ পলাশ, সদর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহ্বায়ক সাইফুল ইসলাম, সহপ্রচার সম্পাদক আনোয়ার হোসেন শানু, জেলা যুবদলের সভাপতি মো. শফিকুল ইসলাম মাসুদ, জেলা কৃষক দলের সভাপতি শফিকুল ইসলাম গোল্ডেন, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি মো. কামরুল হাসান, সদর উপজেলা যুবদলের আহ্বায়ক পারভেজ আহমেদ, জেলা ছাত্রদলের সভাপতি মো. নিয়ামুল হাসান আনন্দ ও সাধারণ সম্পাদক নাঈম হাসান উজ্জ্বল প্রমুখ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here