ভোট বর্জনে যশোরের শার্শায় বিএনপির লিফলেট বিতরণ

0
67

বিএনপিসহ বিরোধী দলগুলোর ডাকে আগামী ৭ জানুয়ারির ভোট বর্জন এবং একদফা দাবিতে অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গড়তে যশোরের শার্শায় বিএনপির সাবেক কেন্দ্রীয় দপ্তর সম্পাদক ও সাবেক এমপি মফিকুল হাসান তৃপ্তির নেতৃত্বে গণসংযোগ এবং জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করা হয়েছে।

গণসংযোগের পঞ্চম দফায় উপজেলার শার্শা ইউনিয়নের নাভারন বাসস্ট্যান্ড এবং বাগাআচড়া বাজারে ভোট বর্জনের আহ্বান জানিয়ে এই এই গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়। পথসভায় মফিকুল হাসান তৃপ্তি বলেন, আগামী ৭ জানুয়ারি এই সরকারের নির্বাচনী তামাশা অনুষ্ঠিত হয়ে যাচ্ছে। জনগণকে বলবো, গণতন্ত্রের স্বার্থে এই নির্বাচনী তামাশা বর্জন করুন। ৭ জানুয়ারি আপনারা কেউ ভোটকেন্দ্রে যাবেন না। একতরফা ভোট বর্জনের মধ্য দিয়ে এই সরকার ও নির্বাচনকে প্রত্যাখ্যান করুন।

এ সময় উপস্থিত ছিলেন- শার্শা যুবদলের সদস্য সচিব এমদাদুল হক এমদা, যুগ্ম আহ্বায়ক আল মামুন বাবলু, আসাদুজ্জামান, বেনাপোল যুবদলের যুগ্ম আহ্বায়ক আসাদুজ্জামান আসাদ, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক রাকিবুল ইসলাম রিপন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক এস এম আ. হক, বেনাপোল পৌর স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক শহিদুল ইসলাম শহিদ, থানা বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য আমিনুর রহমান নেদা, বাগাআচড়া ইউনিয়নের আহ্বায়ক আসাদুজ্জামান মিঠু, কায়বা আহ্বায়ক তাজউদ্দিন, শহিদুল ইসলাম, বেনাপোল পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আ. আহাদ, বিএনপি নেতা আলম, আ. মতিন, ছাত্রদল নেতা যুগ্ম আহ্বায়ক বিপ্লব আহমেদ, রনি আহমেদ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here