বিদেশিদের সঙ্গেও সরকার প্রতারণা করছে : সমমনা জোট

0
71

জাতীয়তাবাদী সমমনা জোটের আহ্বায়ক ও ন্যাশনাল পিপলস পার্টির- এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদ বর্তমান সরকারকে অবৈধ আখ্যা দিয়ে বলেছেন, বর্তমান সরকার শুধু দেশবাসীর সঙ্গে নয়, বিদেশিদের সঙ্গেও প্রতারণা করেছে। ডামি নির্বাচনের মাধ্যমে নির্বাচিত সরকারকে অভিনন্দনের নামে বিদেশিদের ‘ভুয়া বিবৃতি‘ প্রকাশ করে সরকার নিজেদের দেউলিয়াত্ম আবারও প্রমাণিত করেছে।

শনিবার (২৭ জানুয়ারি) দুপুরে দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, প্রহসনের নির্বাচন বাতিল, খালেদা জিয়াসহ কারাবন্দিদের মুক্তি ও সরকার পতনের একদফা দাবিতে কালো পতাকা মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ তিনি এসব কথা বলেন।

এরআগে জাতীয় প্রেস ক্লাবের সামনে থেকে কালো পতাকা মিছিল শুরু হয়ে পল্টন মোড় ঘুরে বিজয়নগর নাইটিঙ্গেল মোড়ে গিয়ে শেষ হয়।

ড. ফরিদুজ্জামান ফরহাদ বলেন, যার ধারাবাহিকতায় দীর্ঘ ১৫ বছর বিরোধীদলগুলোর ওপর দমনপীড়ন অব্যাহত রেখেছে। জনবিচ্ছিন্ন সরকার দেশকে লুটের রাজ্যে পরিণত করেছে। এই লুটের বিচার একদিন জনতার আদালতে হবেই। আর প্রতিষ্ঠিত হবে জনগণের শাসন, উদিত হবে গণতন্ত্রের নতুন সূর্য।

কালো পতাকা মিছিলে এনপিপির মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, গণদলের চেয়ারম্যান এ টি এম গোলাম মাওলা চৌধুরী, ভাইস চেয়ারম্যান শাহ আলম হাওলাদার, সাম্যবাদী দলের সাধারণ সম্পাদক সৈয়দ নুরুল ইসলাম, বাংলাদেশ ন্যাপের চেয়ারম্যান এম এন শাওন সাদেকী ও যুগ্ম মহাসচিব মো. নজরুল ইসলাম, জাগপার যুগ্ম সচিব আওলাদ হোসেন শিল্পী, এনডিপির মহাসচিব আব্দুল্লাহ আল হারুন সোহেল, এনপিপির প্রেসিডিয়াম মেম্বার শরীফ মনির, বেলাল আহমেদ, নজরুল ইসলাম, ফখরুল ইসলামসহ সমমনা জোটের নেতারা উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here