নির্বাচন বর্জনে পোস্তগোলায় বিএনপির লিফলেট বিতরণ

0
68

সরকার পতনের একদফা ও নির্বাচন বর্জনের আহ্বান এবং অসহযোগ আন্দোলনের পক্ষে রাজধানীর পোস্তগোলায় জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ কর্মসূচি পালন করেছে বিএনপির নেতাকর্মীরা।

সোমবার (৩১ ডিসেম্বর) দুপুরে পোস্তগোলার করিমুল্লাবাগ থেকে শুরু করে বিভিন্ন বিপণি কেন্দ্র ও পথচারী, রিকশাচালকসহ জনসাধারণের মাঝে একতরফা ডামি নির্বাচন বর্জনের আহবান জানিয়ে লিফলেট বিতরণ করেন শ্যামপুর থানা বিএনপি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির যুগ্ম আহ্বায়ক ও শ্যামপুর-কদমতলী থানার সমন্বয়ক আ ন ম সাইফুল ইসলামের তত্ত্বাবধানে লিফলেট বিতরণকালে সাবেক কমিশনার শ্যামপুর থানা বিএনপির সাবেক সিনিয়র সহসভাপতি মোজাম্মেল হোসেন, ৫৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক শুভ শিকদার, ৫৪ নম্বর ওয়ার্ড বিএনপির সাবেক সিনিয়র যুগ্ম আহ্বায়ক নজরুল ইসলাম, সাবেক যুগ্ম আহ্বায়ক স্বপন মুন্সি, সদস্য মো. আব্দুল, আব্দুর রহমান, সুমন শেখ, জিয়া হওলাদার, মো. আলমগীর, সোহরাওয়ার্দী কলেজ ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক তৌসিফ আহম্মদ ইমরান, ৫৪ নম্বর ওয়ার্ড যুবদলের সদস্য সচিব শাহীন শেখ, ৫৪ নম্বর ওয়ার্ড যুবদলের সাবেক সহসভাপতি সুজনসহ থানা ও ওয়ার্ডের বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here