নির্বাচনে ৫ শতাংশ ভোটও পড়বে না : বিপিপি

0
86

বিএনপিসহ বিরোধী দলগুলোর ডাকে ‘একতরফা’ ভোট বর্জন এবং অসহযোগ আন্দোলনের পক্ষে জনমত গড়তে রাজধানীতে যৌথভাবে গণসংযোগ ও জনসাধারণের মাঝে লিফলেট বিতরণ করেছে গণফোরাম (মন্টু) ও বাংলাদেশ পিপলস পার্টি (বিপিপি)।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) দুপুরে গণসংযোগ কর্মসূচির দ্বিতীয় দফার তৃতীয় দিনে বিজয়নগর, পল্টন ও প্রেসক্লাব এলাকায় এ লিফলেট বিতরণ করা হয়।

লিফলেট বিতরণকালে বাংলাদেশ পিপলস পার্টির মহাসচিব মো. আব্দুল কাদের বলেন, আওয়ামী লীগ সরকার জনবিচ্ছিন্ন হয়ে ক্ষমতায় থাকতে ফের একতরফা, ডামি, পাতানো নির্বাচনের আয়োজন করছে। জনগণ ইতোমধ্যে এই পাতানো নির্বাচন বয়কট করেছে। ৭ জানুয়ারির নির্বাচনে জনগণ ভোট প্রদানে বিরত থাকবে।

তিনি আরও বলেন, গত ২ বছরে সবগুলো উপনির্বাচনে জনগণ ভোট প্রদানে বিরত ছিল। ওইসব উপনির্বাচনে প্রকৃতপক্ষে ভোট পড়েছে মাত্র ৫ থেকে ১০ শতাংশ। এবারের নির্বাচনেও ৫ শতাংশ ভোট পড়বে না। কারণ, জনগণ জানে এই সরকার লুটপাট করার জন্য, ব্যাংক ডাকাতি করার জন্য ও ডামি নির্বাচন করার পাঁয়তারা করছে। এই সরকার একে একে আমাদের নির্বাচন ব্যবস্থা, আমাদের অর্থনীতি, গণতন্ত্র, আইনের শাসন, ভোটাধিকার, সংবাদপত্রের স্বাধীনতা, ব্যাংকব্যবস্থা, শিক্ষাব্যবস্থা, চিকিৎসাব্যবস্থা ধ্বংস করে দিয়েছে। জনগণ জানে এরা শুধু লুটপাট করার জন্য ক্ষমতা চায়, জনগণের কোনো লাভ নেই। তাই জনগণ এদের প্রত্যাখ্যান করেছে।

এ সময় আরও বক্তব্য রাখেন গণফোরামের একাংশের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী, বাংলাদেশ পিপলস পার্টির চেয়ারম্যান মো. বাবুল সরদার চাখারী।

লিফলেট বিতরণকালে উপস্থিত ছিলেন বাংলাদেশ পিপলস পার্টির কো-চেয়ারম্যান পারভীন নাসের খান ভাসানী, প্রেসিডিয়াম মেম্বার নাজমা আক্তার, ভাইস চেয়ারম্যান খাদিজা আক্তার, গণফোরামের সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মো. আইয়ুব খান ফারুক, তথ্য ও গণমাধ্যম সম্পাদক মোহাম্মাদ উল্লাহ মধু, ছাত্র বিষয়ক সম্পাদক মো. সানজিদ রহমান শুভ ও অন্যান্য নেতাকর্মী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here