নির্বাচনী ‘পুতুল খেলায়’ জনগণ অংশ নেবে না: এবি পার্টি

0
102

একতরফা নির্বাচনের এই ‘পুতুল খেলায়’ এদেশের জনগণ অংশ নেবে না বলে মন্তব্য করেছেন এবি পার্টির নেতারা।  আজ বিকালে এবি পার্টির কেন্দ্রীয় কার্যালয় সংলগ্ন বিজয় একাত্তর চত্বরে অনুষ্ঠিত বিক্ষোভ ও প্রতিবাদী অবস্থানে এ মন্তব্য করেন তারা। এতে সভাপতিত্ব করেন এবি পার্টির কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক প্রফেসর ডা. মেজর (অবঃ) আব্দুল ওহাব মিনার। কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা’র সঞ্চালনায় অবস্থান কর্মসূচিতে বক্তব্য রাখেন পার্টির যুগ্ম আহবায়ক ও সুপ্রিম কোর্টের সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট তাজুল ইসলাম, সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ, যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান, যুবপার্টির সদস্যসচিব শাহাদাতুল্লাহ টুটুল, যুবনেতা মাসুদ জমাদ্দার রানা, মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক আব্দুল হালিম খোকন, যুগ্ম সদস্যসচিব সফিউল বাসার, দক্ষিণের সাংগঠনিক সম্পাদক আব্দুল হালিম নান্নু, যুবনেত্রী সুলতানা রাজিয়া, শাহীনুর আক্তার শীলা ও কেন্দ্রীয় সদস্য আমানুল্লাহ সরকার রাসেল।
সমাবেশে সভাপতির বক্তব্যে মেজর (অব.) মিনার বলেন, আজ আওয়ামী লীগ তাঁর দলীয় লোক এবং কিছু দালাল দিয়ে নির্বাচনকে একটি পাতানো পুতুল খেলায় পরিণত করেছেন। এই পুতুল খেলায় এদেশের জনগণ অংশ নেবে না।

অ্যাডভোকেট তাজুল ইসলাম বলেন, দলবাজ ইসি সরকারি দলের তাঁবেদারি করতে করতে লজ্জা শরম হারিয়ে এখন সভা-সমাবেশ বন্ধের চিঠি দিয়েছে। মনে হচ্ছে তিনি জনরোষের ভয়ে ভীত, তার আর তর সইছে না। তিনি নির্বাচন নামক প্রহসনের আগেই বাকশাল কায়েম করে ফেলতে চান। সরকারকে অবিলম্বে প্রহসনের নির্বাচন থেকে সরে আসার পরামর্শ দিয়ে তাজুল ইসলাম আরও বলেন, একনায়কদের কারও পরিণাম ইতিহাসে গৌরবৌজ্বল ছিল না। প্রত্যেকের পতন শোচনীয় ও অবমাননাকর ছিল। আমরা এখনও আশা করতে চাই সরকারের শুভবুদ্ধির উদয় হবে।

সদস্য সচিব মজিবুর রহমান মঞ্জু বলেন, দেশবাসী দেখতে পাচ্ছে নির্বাচন নামের প্রহসনে কী হচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here