তামাশার নির্বাচনে জনগণ ভোটকেন্দ্রে যাবে না : ডা. ইরান

0
90

লেবার পার্টির চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী লীগ জনবিচ্ছিন্ন হয়ে পুনরায় ক্ষমতায় থাকার জন্য একতরফা-তামাশার নির্বাচন আয়োজন করেছে। তামাশার এই নির্বাচনে জনগণের কোনো আগ্রহ নেই। সেজন্য তারা ভোটকেন্দ্রে যাবে না।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে রাজধানীর পল্টন মোড় এলাকায় লেবার পার্টির পক্ষে লিফলেট বিতরণকালে এ কথা বলেন তিনি।

মোস্তাফিজুর রহমান ইরান বলেন, দেশে নির্বাচনের নামে একতরফা, ডামি নির্বাচনের আয়োজন করেছে আওয়ামী লীগ। তারা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও সিভিল প্রশাসনকে বিশেষ সুবিধা দিয়ে জনগণের ভোটের অধিকার ও গণতন্ত্রকে জবাই করেছে। জনগণকে জিম্মি করে আওয়ামী লীগের নেতা-কর্মীরা সারাদেশে ত্রাসের রাজত্ব কায়েম করেছে। জনগণ আওয়ামী লীগের দুঃশাসন ও দুর্বৃত্তায়নের কবল থেকে মুক্তি চায়। তাই সকল দেশপ্রেমিক শক্তিকে ঐক্যবদ্ধভাবে দেশকে এই সরকারের হাত থেকে রক্ষায় রাজপথ দখল করতে হবে।

কর্মসূচিতে লেবার পার্টির ভাইস চেয়ারম্যান রামকৃষ্ণ সাহা, ভারপ্রাপ্ত মহাসচিব খন্দকার মিরাজুল ইসলাম, যুগ্ম মহাসচিব আবদুর রহমান খোকন, মহিলা সম্পাদিকা নাসিমা নাজনিন সরকার, প্রচার সম্পাদক মো. মনির হোসেন খান, বীর মুক্তিযোদ্ধা বাদশা মিয়া, মহানগর নেতা এনামুল হক, ইমরান হোসেন, ছাত্রমিশনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. রেজোয়ান আহমেদ ও প্রচার সম্পাদক হাফিজুর রহমানসহ নেতা-কর্মীরা অংশ নেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here