ঢাকায় জামায়াতের গণসংযোগ ও লিফলেট বিতরণ

0
84

নির্বাচন বর্জন, ভোটারদের ভোটদান থেকে বিরত এবং নির্বাচন প্রত্যাখানের দাবিতে ঢাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে জামায়াত। শনিবার সকালে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ জামায়াতের উদ্যোগে রাজধানীর বিভিন্ন স্থানে পৃথক পৃথকভাবে এসব কর্মসূচি পালন করেন নেতাকর্মীরা। এরমধ্যে উত্তরে বাড্ডা, শেওড়া পাড়া, গুলশান, মোহাম্মদপুর, মগবাজার, তেজগাঁও, মোহাম্মদপুর অঞ্চলের বাবরী মসজিদ, আজিজ খান, জাফরাবাদ রোডসহ ৫৩টি সাংগঠনিক থানার বিভিন্ন ওয়ার্ড এবং মহল্লার ১১০ স্থানে এবং দক্ষিণে মতিঝিল, বেইলী রোড, মালিবাগ, ডেমরা, সবুজবাগ, খিলগাঁও, ধানমন্ডি, শনির আখড়া, বংশাল, কদমতলী, সূত্রাপুর, সদরঘাট, যাত্রাবাড়ী, হাজারীবাগ, কামরাঙ্গীরচরসহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরণ করা হয়।

সকালে উত্তরের মিরপুর অঞ্চলের উদ্যোগে মিরপুর-১, আনসার ক্যাম্প, ছাপাখানা ও মধ্য পাইকপাড়া বাজারে লিফলেট বিতরণ করেন নেতাকর্মীরা। এসময় ঢাকা মহানগর উত্তর জামায়াতের সহকারি সেক্রেটারি জেনারেল মাহফুজুর রহমান বলেছেন, সরকার দেশে গণতন্ত্রের পরিবর্তে বাকশালতন্ত্র কায়েম করেছে। তারা কথিত নির্বাচনের নামে ভোট ডাকাতির মহোৎসবের মাধ্যমে দেশকে মাফিয়া রাষ্ট্রে পরিণত করতে চায়। কিন্তু সচেতন জনগণ তাদের সে ষড়যন্ত্র কখনোই বাস্তবায়ন হতে দেবে না। বরং স্বতঃস্ফূর্তভাবে সরকারের পাতানো, সাজানো ও নীলনকশার নির্বাচন প্রতিরোধ করবে। এই ভাঁওতাবাজীর নির্বাচন প্রতিহত করতে সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানাচ্ছি।

এদিকে পুলিশি বাধার মুখে রাজধানীর বিভিন্ন স্থানে ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের নেতাকর্মীরা গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন। সকালে রাজধানীর মতিঝিলে গণসংযোগ ও লিফলেট বিতরণ করা হয়।

রাজধানীর বেইলী রোড ও মালিবাগ এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছেন দক্ষিণের নেতাকর্মীরা। এসময়ে ঢাকা মহানগর দক্ষিণ জামায়াতের নায়েবে আমীর অ্যাডভোকেট ড. হেলাল উদ্দিন বলেন, দেশের জনগণ এবার ফুঁসে উঠেছে।

এই লুটেরা আওয়ামী সরকারকে দেশের মানুষ আর রাষ্ট্রীয় ক্ষমতায় দেখতে চায় না। রাতের ভোটের এই অবৈধ সরকার আগামী ৭ই জানুয়ারি একতরফা প্রহসনের নির্বাচনী নাটক মঞ্চস্থ করতে যাচ্ছে। নীল-নকশার এই তামাশার নির্বাচন বর্জন করে পেছনের দরজা দিয়ে ক্ষমতা গ্রহণের আওয়ামী চক্রান্ত রুখে দিতে ঢাকা মহানগরসহ দেশবাসীর প্রতি উদাত্ত আহ্বান জানাচ্ছি।

 

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here