‘ডামি প্রার্থী দাঁড় করিয়ে সাজানো ভোটে শেষ রক্ষা হবে না’

0
101

 

বিএনপি ও সমমনাদের চলমান আন্দোলনে সংহতি প্রকাশ করে সোমবার গণপ্রতিবাদ ও বিক্ষোভ করেছে আমার বাংলাদেশ পার্টি-এবি পার্টি। সকালে দলের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে বিক্ষোভ মিছিলটি কাকরাইল, বিজয়নগর, পল্টনসহ রাজধানীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে বিজয় একাত্তর চত্বরে গিয়ে সমাবেশে মিলিত হয়।

এতে বক্তব্য রাখেন এবি পার্টির সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু, যুগ্ম সদস্যসচিব ব্যারিস্টার আসাদুজ্জামান ফুয়াদ ও ঢাকা মহানগর দক্ষিণের আহবায়ক বিএম নাজমুল হক।

মজিবুর রহমান মঞ্জু বলেন, আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনা ডামি প্রার্থী দাঁড় করিয়ে নিজেদের পরস্পরের মধ্যে প্রতিদ্বন্দ্বিতা দেখিয়ে যে সাজানো নির্বাচন করতে চাচ্ছেন এতে তার শেষ রক্ষা হবে না। জনগণের কাছে তাদের সব হীন ষড়যন্ত্রের মুখোশ ধরা পড়ে গেছে। আন্তর্জাতিক মহল বার বার সতর্ক করার পরও সরকার গোঁয়ার্তুমি করে জনগণ দ্বারা প্রত্যাখ্যাত একপেশে নির্বাচন আয়োজন করার কারণে দেশ বড় ধরনের অর্থনৈতিক নিষেধাজ্ঞায় পড়বে। এতে অর্থনীতি ভয়াবহ বিপর্যয় নেমে আসতে পারে বলে তিনি আশঙ্কা প্রকাশ করেন।

তিনি আরও বলেন, অবৈধ ক্ষমতা আঁকড়ে থাকতে সরকার দেশকে বিদেশীদের মল্লযুদ্ধের ক্ষেত্র বানানোর ধ্বংসাত্মক খেলায় মেতে উঠেছে। তিনি এই সর্বনাশা খেলা বন্ধের জোর দাবি জানান।

গণপ্রতিবাদ ও বিক্ষোভকালে আরও উপস্থিত ছিলেন এবি পার্টির দফতর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন রানা, সিনিয়র সহকারী সদস্যসচিব আনোয়ার সাদাত টুটুল, যুবপার্টির আহবায়ক এবিএম খালিদ হাসান, মহানগর উত্তরের আহবায়ক আলতাফ হোসাইন, সহকারী সদস্যসচিব শাহ আব্দুর রহমান, এস এম আক্তারুজ্জামান, যুবপার্টির সদস্যসচিব শাহাদাতুল্লাহ টুটুল মহানগর দক্ষিণের যুগ্ম আহবায়ক আব্দুল হালিম খোকন, গাজী নাসির, মহানগর উত্তরের সদস্যসচিব ফিরোজ কবির, মহানগর দক্ষিণের যুগ্ম সদস্যসচিব সফিউল বাসার প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here