গণতন্ত্র মঞ্চের কর্মসূচিতে হামলার নিন্দা ১২ দলীয় জোটের

0
55

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, ব্যাংকের অর্থ লোপাট ও বিভিন্ন দাবিতে গণতন্ত্র মঞ্চের সচিবালয় অভিমুখে মিছিলে লাঠিচার্জ ও হামলার তীব্র নিন্দা জানিয়েছেন ১২ দলীয় জোটের শীর্ষ নেতৃবৃন্দ।

বুধবার (২৮ ফেব্রুয়ারি) ১২ দলীয় জোটের সমন্বয়ক ও বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা স্বাক্ষরিত এক বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন, সরকার একদলীয় শাসনব্যবস্থা বাকশাল-২ কায়েম করার জন্য বিরোধী দলের কর্মসূচিতে প্রতিনিয়ত বাঁধা প্রদান ও হামলা করাচ্ছে। এই সরকারের কোনো জনসমর্থন নেই। সরকার ক্ষমতা হারানোর ভয়ে জনগণের আন্দোলন দেখলেই পুলিশ দিয়ে হামলা চালায়।

নেতৃবৃন্দ পুলিশের হামলায় গণসংহতি আন্দোলনের সমন্বয়ক জোনায়েদ সাকি ও গণতন্ত্র মঞ্চের অসংখ্য নেতাকর্মী আহত হওয়ায় গভীর উদ্বেগ প্রকাশ করেন এবং তাদের আশু সুস্থতা কামনা করেন।

নেতৃবৃন্দ সকল বিরোধীদলকে এই ডামি সরকারের হামলা মামলা ও রক্তচক্ষুকে উপেক্ষা করে ঐক্যবদ্ধভাবে এদেরকে প্রতিহত করার আহ্বান জানান।

বিবৃতিতে স্বাক্ষর করেন জাতীয় পার্টির চেয়ারম্যান মোস্তফা জামাল হায়দার বাংলাদেশ এলডিপির মহাসচিব শাহাদাত হোসেন সেলিম বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদা জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের মহাসচিব মুফতি গোলাম মহিউদ্দিন ইকরাম বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ফারুক রহমান জাতীয় গণতান্ত্রিক পার্টি (জাগপা) সহসভাপতি রাশেদ প্রধান, কল্যাণ পার্টির চেয়ারম্যান শামসুদ্দিন পারভেজ ইসলামী ঐক্য জোটের মহাসচিব মাওলানা আব্দুল করিম।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here