খালেদা জিয়ার মুক্তি দাবিতে যুক্তরাজ্যে বিক্ষোভ মিছিল

0
63

অবিলম্বে দ্বাদশ সংসদ নির্বাচন বাতিল, বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াসহ গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তি ও মামলা প্রত্যাহারের দাবিতে ব্রিটিশ ফরেন এবং কমনওয়েলথ অফিসের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছেন যুবদল যুক্তরাজ্য শাখার নেতাকর্মীরা।

স্থানীয় সময় সোমবার (২৯) জানুয়ারি বিকেলে অনুষ্ঠিত সমাবেশে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক, যুক্তরাজ্য যুবদলের সভাপতি এমএ রহিম, জিয়া পরিষদ যুক্তরাজ্য সাধারণ সম্পাদক মঞ্জুর হাসান পল্টু।

সমাবেশ থেকে দ্বাদশ সংসদ নির্বাচন বাতিল এবং নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচনের দাবি, খালেদা জিয়াসহ নেতাকর্মীদের অবিলম্বে নিঃশর্ত মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নামে মামলা প্রত্যাহারসহ ১ দফা দাবিতে বিভিন্ন স্লোগান দেন তারা।

আরও উপস্থিত ছিলেন স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের জিলানী, জিয়া পরিষদের সহসভাপতি প্রকৌশলী আব্দুল জব্বার মিয়া, লন্ডন মহানগর জিয়া পরিষদের সভাপতি তানভির উর রশিদ, সাধারণ সম্পাদক আবু ছালেহ, সম্পাদক আহসানুল আম্বিয়া শোভন, লন্ডন সিটি যুবদলের যুগ্ম সম্পাদক মো. শরীফ রানা, মোহাম্মদ ইমরান আহম্মেদ, মহিউদ্দিন আহম্মেদ, রাজিয়া সুলতানা লাবিবা, মুহিবুর রহমান নিলয়, মো. সরওয়ার হোসেন, ফাহমিদ আহম্মদ, মো. জুনাইদ বোগদাদী, মাহবুবুর রহমান, আরেফিন আহমেদ, মো. ফখরুল ইসলাম, মোছাম্মৎ ইমা, আবু হানিফ, মাসুম মোল্লাসহ স্থানীয় বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here