উপজেলা নির্বাচন বর্জনে বিএনপির লিফলেট বিতরণ শুরু

0
27

আসন্ন উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত নিয়েছে বিএনপি। এই নির্বাচনে জনসাধারণকেও ভোট বর্জনের আহ্বান জানিয়ে লিফলেট বিতরণ শুরু করেছে দলটি। নরসিংদীর সদর উপজেলা থেকে ঢাকা বিভাগের এই লিফলেট কার্যক্রম শুরু হয়েছে। ঢাকা বিভাগীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ এসব তথ্য জানিয়েছেন। বৃহস্পতিবার বিকালে নরসিংদী জেলা বিএনপির কার্যালয়ে জেলার কর্মীসভা অনুষ্ঠিত হয়। সভা শেষে নেতৃবৃন্দরা লিফলেট বিতরণ করেন।

সভায় প্রধান অতিথির বক্তব্যে আব্দুস সালাম আজাদ বলেন, বর্তমান ভোটচোর, ক্ষমতা জবরদখলকারী ও ফ্যাসিস্ট সরকারের অধীনে বিএনপি কোনো নির্বাচনে যাবে না। কারণ গত ৭ই জানুয়ারি দ্বাদশ সংসদ নির্বাচনেও দেশের শতকরা ৯৫ ভাগ মানুষ আওয়ামী লীগকে বয়কট করেছে। সেই কারণে এবার উপজেলা নির্বাচনে দলীয় প্রতীকে নির্বাচন করছে না সরকার। তবে যত কৌশলই অবলম্বন করুক না কেনো আওয়ামী লীগকে জনগণ লাল কার্ড দেখাবে।

তিনি বলেন, আমরা দেশের জনগণকে বলবো- আসুন আপনারা নিজেদের অধিকার আদায় এবং অবৈধ সরকারকে প্রতিরোধের অংশ হিসেবে এবারের উপজেলা নির্বাচনে ভোটপ্রদানে বিরত থাকবেন এবং অন্যদেরও উৎসাহিত করুন।

নরসিংদী জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহ্বায়ক বীর মুক্তিযোদ্ধা সরদার সাখাওয়াত হোসেন বকুলের সভাপতিত্বে এবং সদস্য সচিব মনজুর এলাহীর সঞ্চালনায় সভায় ঢাকা বিভাগীয় সহ সাংগঠনিক সম্পাদক বেনজীর আহমেদ টিটো, কাজী সাইয়্যেদুল আলম বাবুল প্রমুখ বক্তব্যে রাখেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here