আ.লীগ মানুষের ভোটাধিকার কেড়ে নিয়েছে : চরমোই পীর

0
81

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম (চরমোনাই পীর) বলেছেন, বর্তমান সরকার সাংবিধানিক সকল প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে।

রোববার (২৪ ডিসেম্বর) বিকেলে পুরানা পল্টনস্থ আইএবি মিলনায়তনে ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদ বাংলাদেশের উদ্যোগে ‘বিজয়ের ৫৩ বছর: প্রাপ্তি ও প্রত্যাশা’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

সংগঠনের কেন্দ্রীয় সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াদুদের সভাপতিত্বে এবং সেক্রেটারি বীর মুক্তিযোদ্ধা খালেকুজ্জামানের পরিচালনায় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন দলের মহাসচিব ইউনুছ আহমাদ, সহকারি মহাসচিব মুহাম্মদ ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় প্রচার ও দাওয়াহ সম্পাদক আহমদ আবদুল কাইয়ূম, আবুল কালাম আজাদ, কেএম শরীয়াতুল্লাহ, ইসলামী মুক্তিযোদ্ধা পরিষদের সহ-সভাপতি আব্দুল মালেক, সাংগঠনিক সম্পাদক জিএম কিবরিয়া, গাজী আইনুল ইসলাম, আবুল হোসেন প্রমুখ।

চরমোনাই পীর বলেন, পাকিস্তান আমলে মানুষ ভোট দিতে পারতো, এখন মানুষ ভোটও দিতে পারছে না। ধনী-দরিদ্রের বৈষম্য এখন অনেক বেশি। সামাজিক ন্যায় বিচার, মানবিক মূল্যবোধ ও অর্থনৈতিক বৈষম্য থেকে মুক্তির লক্ষ্যে যুদ্ধ হয়েছিল। বর্তমান সরকার জনগণের ভোটাধিকার কেড়ে নিয়েছে। বিরোধী দলবিহীন ‘একতরফা’ নির্বাচনের নামে দেশকে ভয়াবহ বিপর্যয়ের দিকে ঠেলে দিচ্ছে। সরকার নির্বাচন নির্বাচন খেলার নামে দেশের হাজার হাজার কোটি টাকা নষ্ট করছে। এভাবে দেশের সম্পদ নষ্টের কোনো মানে হয় না।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here